Friday 24 April 2015

Thanks Bangladesh cricket team to making us happy ধন্যবাদ বাংলাদেশ ক্রিকেট দল আমাদের খুশি করার জন্য!!!!

Like me on Facebook page 
www.safrinlipi.wordpress.com

Thanks Bangladesh cricket team to making us happy ধন্যবাদ বাংলাদেশ ক্রিকেট দল আমাদের খুশি করার জন্য!!!!
বাংলাদেশ টি 20 ম্যাচের জন্য ও যে খুবই ভালো এটা আজ বিশ্ববাসী দেখলো.
Pakistan played well but they were no match for the tigers.
it was easy to know which was the better team so
Bangladesh  got Pakistan !!!!!!!!!!!
পাকিস্তান ভাল খেলেছে কিন্তু টাইগারদের জন্য কোন ম্যাচ ই না. কোনটা ভাল দল এটা জানা ছিল খুবই সহজ তাই পাকিস্তান যে বাংলা ওয়াশ পাবে সেটা আমরা সবাই দেখার জন্য প্রস্তুত ছিলাম. !!!!!!!!!!!
আজ বাংলাদেশ ক্রিকেট দল আলহামদুলিল্লাহ, অনেক ভাল খেলছেন কিন্তু মনে পড়ছে ছোট বেলার কথা যখন আমার বাবা ও ওনার বন্ধু বান্ধব এবং সহকর্মীর সাথে বিটিভিতে বিশ্বকাপ খেলা দেখতেন এবং খুব জোরে শব্দ করতেন বা চিত্কার করতেন আউট, আউট বলে. আজ যখন খেলা চলাকালিন আমার মার সাথে কথা বলছিলাম আমার ছেলে ঠিক একই ভাবে চিত্কার করছিল আউট, আউট বলে. ওপাশ থেকে আমার মা বলছেন ঠিক তুর বাবার মত শোনা যাচেছ বলতে বলতে গলার স্বরটা ভারী হয়ে গেল. জেনেটিক ব্যপারটা আসলেই অসাধারন. একমাএ মেয়ে হওয়াতে আমার বাবা সব সময় চাইতেন আমি সব সময় ওনার কাছে থেকে খেলা, খবর ইত্যাদী সম্পর্কে ভাল করে দেখি এবং জানি. কিন্তু সব সময় আমার ইচেছ করতোনা.তাই এক দিন আমি বলেছিলাম বাংলাদেশ তো খেলেনা. যখন খেলে তখন দেখবো. আমার বাবা বলেছিলেন একদিন আমাদের দেশও খেলবে সেই দিন বেশী দুরেনা. আজ বাংলাদেশ ক্রিকেট দল অনেক ভাল খেলছেন কিন্তু আমার বাবা ও ওনার বন্ধুদের অনেকেই বেঁচে নেই এই কথাটা মনে করে অনেক খারাপ লাগে. কিন্তু ভাল লাগে যখন হাঁটার রাস্তায় অনান্য দেশের লোকেরা অভিনন্দন জানায় বা পাকিস্তানী বান্ধবীরা শুভেচ্ছা জানায়. কিংবা মাঠ থেকে এসে যখন আমার ছেলে বলে যে আমার সব বন্ধুরা (আফগানিস্তান, ভারত, নেপাল, পাকিস্তান ও শ্রীলঙ্কা ) আজ শুধু বাংলাদেশ ক্রিকেট দলের খেলার কথা বলছিল তখন অাসলেই অনেক ভাল. আমার এই লেখাটা তাদের জন্য যাদের মা বাবা ক্রিকেট খেলা দেখতে ভালবাসেন :) . 
Congratulations again to Bangladesh Cricket Team . আবার ও বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন !!
অনুগ্রহ করে লাইক, মন্তব্য এবং সেয়ার করুন!!!

No comments:

Post a Comment